×

সারাদেশ

রূপগঞ্জে হোটেলে গুলিতে আহত বাবুর্চির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২৩, ০৮:৪১ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে খাবার হোটেলের ভেতরে গুলিতে আহত হওয়া বাবুর্চি বিল্লাল হোসেনের (৩৮) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় শ্যামলীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার (৩০ মে) বিকেল সাড়ে পাঁচটার দিকে রূপগঞ্জের বরপা এলাকায় প্রিন্স রেস্তোরার ভেতরে এই গুলির ঘটনা ঘটে। চিকিৎসকের বরাত দিয়ে হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিল্লালের কোমরে একটি গুলিবিদ্ধ হয়েছিলো।

বিল্লালের মামা শহিদুল ইসলাম বাবুর্চি বলেন, বিল্লালের বাড়ি বরিশালের মুলাদি উপজেলার বোয়ালিয়া গ্রামে। তার বাবার নাম আকিজুদ্দি হাওলাদার। বর্তমানে স্ত্রীসহ রুপগঞ্জের আইরাবো এলাকায় থাকতেন।

তিনি আরো বলেন, ঘটনার দিনই তাকে ঢাকা মেডিকেলে আনা হয়। অস্ত্রোপচার করে তার কোমর থেকে গুলি বের করেন চিকিৎসকরা। তবে অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নিতে বলা হয়। সেজন্য তাকে শ্যামলির একটি ক্লিনিকের আইসিইউতে নিয়ে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যু হয় তার। তবে পুলিশ কেইস হওয়ায় ডেথ সার্টিফিকেটের জন্য মরদেহটি আবার ঢাকা মেডিকেলে নেয়া হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার দিন রেস্তোরাটির মালিক মো. নাদিম সাউদ বলেন, ওইদিন বিকেলে রেস্তোরাঁর ভেতরে রান্নাঘরে কাজ করছিলেন বিল্লাল। তখন বেশ কয়েকজন যুবক দৌঁড়ে রেস্তোরার ভেতর ঢুকে খেতে বসা এক যুবককে মারধর শুরু করে। তখন ওই যুবক তাদের হাত থেকে বাঁচতে বাবুর্চিখানার ভেতরে ঢুকে পড়লে হামলাকারীরাও সেখানে ঢুকে। একপর্যায়ে তাদেরই কারো ছোড়া গুলিতে আহত হয় বাবুর্চি বিল্লাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App