×

সারাদেশ

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২৩, ০৯:৪৪ পিএম

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

ছবি: মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই একটি মিনি পিকআপ উল্টে ঘটনাস্থলে চালকসহ নিহত দুইজন। এই ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (১ মে) বিকাল ৫টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের সুফিয়ারোড ইউটার্ণ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতরা হলো, চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজ শাহ কলোনীর গাড়ি চালক জাহিদ হোসেন (২৫) ও ধানের বেপারী মো. সাজেদ মিয়া (২৪)। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ধানবোঝাই একটি মিনি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ের পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়ির চালক, চালকের সহকারী ও ধান বেপারী আটকা পড়ে। খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে তাদের উদ্ধার করে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, গাড়ির সামনের অংশ গাছের সাথে আটকে যায়। সামনের অংশ কেটে লাশ গুলো উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, ধান বোঝাই একটি মিনি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুইজন নিহত হয় এবং একজন আহত হয়েছে। নিহতদের লাশ এবং দুর্ঘটনা কবলিত মিনি ট্রাকটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App