×

সারাদেশ

পেশাজীবীদের সঙ্গে লিটনের মতবিনিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২৩, ০৯:২৭ এএম

পেশাজীবীদের সঙ্গে লিটনের মতবিনিময়

সম্মিলিত পেশাজীবী শ্রমিক সংগঠনের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা করেন তিনি।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে যে উন্নয়ন হয়েছে, তা দৃশ্যমান। রাজশাহী ইতোমধ্যে একটি পরিচ্ছন্ন ও সুন্দর শহর হিসেবে দেশে-বিদেশে সুনাম অর্জন করেছে। এবার আমাদের লক্ষ্য কর্মসংস্থান। কর্মসংস্থানের জন্য প্রয়োজন শিল্পায়ন। আমি নির্বাচিত হলে এবার শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টির কাজটি বাস্তবায়ন করতে চাই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, মহানগর শ্রমিক লীগের সভাপতি ওয়ালি খান, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ, রাজশাহীর সভাপতি মো. রবি, সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম, রাজশাহী ইলেকট্রিক মিস্ত্রী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সমশের আলী রনি, সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম চান্দু, রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি মো. সঞ্জু, সাধারণ সম্পাদক মো. ইলিয়াস বিশ্বাস, রাজশাহী স্যানিটারি মিস্ত্রী নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মো. বিপ্লব, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. আলী নওয়াব স্বপন, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, রাজশাহী মোটর মেকানিক ইউনিয়নের সভাপতি আব্দুল খালেক প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App