×

সারাদেশ

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২৩, ১০:০৬ পিএম

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে কাটা পড়ে মোহাম্মদ ইয়াসিন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুর ২টার দিকে হাটহাজারী থানাধীন চসিক ১নং ওয়ার্ডের দক্ষিণ পাহাড়তলির চৌধুরীহাট এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেললাইনে ঘটনাটি ঘটে। নিহত মোহাম্মদ ইয়াসিন উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নীপবন স্কুল এলাকার মোহাম্মদ আতাউর রহমানের ছেলে।

জানা যায়, ইয়াসিন কিছুটা মানসিক ভারসাম্যহীন ও প্যারালাইজড রোগী, সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শাটল ট্রেনে উঠে। ট্রেনটি চৌধুরীহাট স্টেশনে থামলে তিনি নেমে গিয়ে দুই বগির সংযোগস্থলে উঠবার চেষ্টা করেন। এ অবস্থায় ট্রেন ছেড়ে দিলে তিনি ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান। এ সময় ট্রেনে কাটা পড়ে তার বাম হাতের অর্ধেক অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে আহত অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে নিয়ে যেতে বলেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, বিকাল ৩টার দিকে এক যুবককে আহত অবস্থায় চমেক হাসপাতলে নিয়ে আসা হয়। এ সময় তার একহাত বিচ্ছিন্ন ছিল। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App