×

সারাদেশ

শিবগঞ্জে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২৩, ১০:১৪ পিএম

শিবগঞ্জে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত ২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি আমবাগানে কুড়িয়ে পাওয়া দুটি ককটেল বিস্ফোরণে এক কিশোরীসহ দুজন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩১ মে) বিকেল পাঁচটার দিকে উপজেলার শংকরমাদিয়া গ্রামের একটি আমবাগানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মোস্তফার ছেলে খাদেমুল (৩০) ও একই গ্রামের সামির আলীর মেয়ে টুম্পা খাতুন (১৬)।

পুলিশ জানায়, বিকেল পাঁচটার দিকে উপজেলার শংকরমাদিয়া গ্রামের একটি আমবাগানে খেলাধুলা করছিল খাদেমুলের মেয়ে ইভা খাতুন (১২) ও টুম্পা খাতুন। এ সময় দুটি পরিত্যক্ত ককটেল দেখতে পেয়ে কুড়িয়ে বাড়িতে নিয়ে আসে। পরে খাদেমুল ও টুম্পা খাতুন কৌতুহলবশতঃ খোলার চেষ্টা করলে হঠাৎ বিস্ফোরিত হয়।

এতে খাদেমুলের দুই হাত জখম প্রাপ্ত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে আহত টুম্পা খাতুনকে বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়া হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমবাগানে খেলাধুলার করার সময় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুজন আহত হন। তাদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। অপরজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়ি গেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App