×

সারাদেশ

লৌহজংয়ে গাঁজা ও সিএনজিসহ আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২৩, ০৮:৪৭ পিএম

লৌহজংয়ে গাঁজা ও সিএনজিসহ আটক ৩

ছবি: তাজুল ইসলাম রাকিব, লৌহজং (মুন্সিগঞ্জ)

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া বড় বাড়ির সামনে থেকে ৩ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের বহনকারী সিএনজি জব্দ করা হয়।

লৌহজং থানার এসআই মোস্তফা কামাল বলেন, বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে কনকসার বাজারে ডিউটি রত সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি সিএনজিতে করে কিছু লোক হলদিয়া বড় বাড়ির সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করছে। তাৎক্ষণিক বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে ঘটনার সত্যতা যাচাই বাছাই করে তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হই, আমাদের দেখিয়া আসামিরা পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্স এর সহায়তায় তাদের আটক করি।

তিনি আরো বলেন, ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের কথার অসংগতি খুঁজে পাই, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা মাদক বহনের কথা স্বীকার করে। এ সময় তাদের দেখিয়ে দেওয়া জায়গা সিএনজির সিটের পিছনে থেকে কাগজে মোড়ানো গাঁজা উদ্ধার করে মো. রাজা (৪৭) মনা, মনা ড্রাইভার (৪৩) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ বিষয়ে লৌহজং থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক ব্যবসায়ী, মাদকসেবী অথবা প্রশ্রয় দানকারী কাউকে ছাড় দেয়া হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App