×

সারাদেশ

শ্রীনগরে আসামি ছিনতাই: স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৯:৪৬ এএম

শ্রীনগরে আসামি ছিনতাই: স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ ধর্ষণ মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার মামলায় ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুর রাজ্জাককে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (২৯ মে) দুপুরে শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে পুলিশ হ্যান্ডকাপসহ পলাতক আসামিসহ ২ জনকে মুন্সীগঞ্জ আদালত চত্ত্বর থেকে গ্রেপ্তার করে।

গত ১৬ মে বেলা ১১ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের খৈয়াগাঁও গ্রামের ধর্ষণ মামলার আসামি আব্দুস সাত্তারকে (৫০) আটক করে হ্যান্ডকাপ পরালে বাড়ির লোকজন পুলিশের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। এই ঘটনায় পুলিশ ওই দিনই ৩ নারীকে আটক করে এবং পুলিশ বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। মামলায় ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুর রাজ্জাককেও আসামি করা হয়। তবে মামলা হওয়ার পরপরই আব্দুর রাজ্জাক বিভিন্ন সংবাদ মাধ্যমের কাছে দাবি করেন তিনি ঘটনার সাথে জড়িত নন। তিনি জামিনে না থাকায় র‌্যাব-১০ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে হ্যান্ডকাপসহ পলাতক আসামি আব্দুস সাত্তার ও অপর আসামি ইমরান মুন্সীগঞ্জ আদালতের পাশে ঘুরাঘুরি করার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব দেউলভোগ গ্রামের এক নারী গত ৯ মার্চ পার্শ্ববর্তী খৈয়াগাঁও গ্রামের আ. সাত্তার (৫০) এর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, প্রধান আসামিসহ ২জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। অপর আসামিকে র‌্যাব আটক করে থানায় হস্তান্তর করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App