×

জাতীয়

মানুষকে স্বপ্নবাজ হতে হবে: শ্যামল দত্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৬:১১ পিএম

মানুষকে স্বপ্নবাজ হতে হবে: শ্যামল দত্ত

ছবি: ভোরের কাগজ

স্বপ্ন দেখতে জানতে হবে। মানুষকে স্বপ্নবাজ হতে হবে। আবার স্বপ্ন দেখে বসে থাকলে হবে না। তা বাস্তবায়নের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। ব্যক্তি উদ্যোগ এবং রাষ্ট্রের পলিসি-এই দুইয়ের সমন্বয়ে দেশে আজ বড় বড় মাল্টিন্যাশনাল কোম্পানি গড়ে উঠেছে। দেশীয় এইসব কোম্পানির পণ্য বিদেশে রপ্তানিও হচ্ছে। যা সত্যিই বিস্মিত বলে মন্তব্য করেছেন ভোরের কাগজ সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

ওয়ালটন-ভোরের কাগজ বিশ্বকাপ ফুটবল কুইজ-২০২২ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। মঙ্গলবার (৩০ মে) বিকেলে ভোরের কাগজের কনফারেন্স রুমে এই পুরস্কার বিরতণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং ইনচার্জ (পিআর মিডিয়া এন্ড ব্যান্ডিং) মো. শাহজাদা সেলিম, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর এবং ডেপুটি ইনচার্জ (পিআর মিডিয়া এন্ড ব্যান্ডিং) অগাস্টিন সুজন, ভোরের কাগজের হেড অব ফাইনান্স আব্দুল করিম সোহাগ, বিজ্ঞাপন ম্যানেজার এস এম এ রাজ্জাক, এইচ আর এন্ড এডমিন ম্যানেজার সুজন নন্দী মজুমদার প্রমুখ।

কুইজ প্রতিযোগিতায় সহযোগিতার জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে শ্যামল দত্ত বলেন, ওয়ালটন দেশীয় একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান সম্পর্কে নতুন করে আর বলার কিছু নাই। শুধু আমাদের ক্ষেত্রেই নয়, প্রায় অধিকাংশ মিডিয়াতে তারা স্পন্সর করে থাকে। এর মধ্য দিয়ে গণমাধ্যম ও খেলাধূলার প্রতি তাদের যে আন্তরিকতা তা ফুটে ওঠে। দেশের মিডিয়া জগত এবং খেলাধূলার জগতে ওয়ালটনকে শ্রদ্ধাভরে স্মরণ করবে।

ওয়ালটনের উত্তোরোত্তর সাফল্য কামনা করে তিনি বলেন, ওয়ালটনের মতো লোকাল ব্র্যান্ড এখন আন্তর্জাতিক ব্র্যান্ডে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী যেমনটা বলেন ডিজিটাল বিপ্লব এখন তা নতুন একটি নাম ধারণ করেছে। নতুন একটি অঙ্গীকার। আর সেটি হচ্ছে স্মার্ট বাংলাদেশ। ওয়ালটন ডিজিটাল বাংলাদেশের সহযাত্রী। তারা স্মার্ট বাংলাদেশের অগ্রগামী একটি শক্তি।

শাহজাদা সেলিম বলেন, প্রায় ২০টি পত্রিকার সাথে আমরা কুইজ করেছি। ভোরের কাগজের সাথে আমদের যে অংশগ্রহণ তা অন্যদের তুলনায় চোখে পড়ার মতো। ভোরের কাগজের আলাদা একটি সাড়া পেয়েছি। ভোরের কাগজ একটি সাহসী পত্রিকা। সব সময় সত্যের সন্ধানে কাজ করে। এজন্যই সবাই এখানে অংশ নিয়েছে। ভবিষ্যতে শুধু কুইজ না বিভিন্ন ইভেন্টে আমরা ভোরের কাগজের সাথে কাজ করবো সেই প্রত্যাশা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App