×

বিনোদন

বলিউডে নতুনদের কোনো সুরক্ষা দেওয়া হয় না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১২:৫৯ পিএম

বলিউডে নতুনদের কোনো সুরক্ষা দেওয়া হয় না
বলিউডে নতুনদের কোনো সুরক্ষা দেওয়া হয় না

এক দশকের ও বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন আমায়রা দস্তুর। তবে এতো সময় ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও হাতে গুনে বিশটি ছবিতেও অভিনয় করতে দেখা যায়নি আমায়রাকে। তবে, মাদককাণ্ড থেকে শুরু করে ‘মি-টু’ বিতর্কের সঙ্গে নাম জড়িয়েছে নায়িকার।

সম্প্রতি দুবাইয়ে একটি ফটোশুট করার পর কালো গাউন পরে কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন আমায়রা। তার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। এর পর পরই এক সাক্ষাৎকারে কথা বলেন তিনি।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে স্বজনপোষণের যথেষ্ট প্রভাব রয়েছে তা এক সাক্ষাৎকারে জানিয়েছেন আমায়রা। তিনি বলেন, কারও পদবি চেনা পরিচিত হলে হিন্দি ফিল্মজগতে কাজ পাওয়ার সুবিধা রয়েছে। প্রথম ছবি পেতেও অসুবিধা হয় না।

তারকাসন্তানরা কোনও কোনও সময় অডিশনও দেন না বলে দাবি করেন আমায়রা। তিনি বলেন, বাইরে থেকে যারা বলিউডে কাজ করতে আসেন, তারা বেশি সম্মান পাওয়ার যোগ্য। কারণ নিজের ক্ষমতায় তারা ইন্ডাস্ট্রিতে দু’পায়ে ভর দিয়ে দাঁড়িয়েছেন।

তারকাসন্তান ছাড়া বহিরাগত এবং নবাগতদের কোনও রকম সুরক্ষা দেওয়া হয় না বলেও অভিযোগ করেন আমায়রা। তিনি বলেন, প্রথম ছবি যদি কোনও কারণে ফ্লপ হয়ে যায়, তা হলে দ্বিতীয় ছবির জন্য কাজ পাওয়ার সম্ভাবনা খুব কম থাকে। এমনকি, ফিল্ম ইন্ডাস্ট্রির অন্ধকার দিক সম্পর্কেও নবাগতদের সতর্ক করা হয় না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App