×

জাতীয়

ঢাবি সামাজিক বিজ্ঞান অনুষদ নীল দলের আহ্বায়ক কমিটির নেতৃত্বে ড. মুহাম্মদ সাহাদাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৭:৫২ পিএম

ঢাবি সামাজিক বিজ্ঞান অনুষদ নীল দলের আহ্বায়ক কমিটির নেতৃত্বে ড. মুহাম্মদ সাহাদাত

ছবি: ভোরের কাগজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদে আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দলের আহ্বায়ক কমিটির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ সাহাদাত হোসেন সিদ্দিকী।

মঙ্গলবার (৩০ মে) বেলা ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে সামাজিক বিজ্ঞান অনুষদ নীল দলের ২০২৩-২৪ কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে যুগ্ম আহ্বায়ক হিসেবে অপরাধবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবিএম নাজমুস সাকিব ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শারমিন ভূঁঞা নির্বাচিত হন। এছাড়াও সিনিয়র প্রতিনিধি হিসেবে নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক হাসান আল শাফী নির্বাচিত হয়েছেন।

আহ্বায়ক পদে অধ্যাপক ড. মুহাম্মদ সাহাদাত হোসেন সিদ্দিকী সর্বোচ্চ ৯৬টি, যুগ্ম আহ্বায়ক পদে অধ্যাপক এবিএম নাজমুস সাকিব ১০৪টি ও সহযোগী অধ্যাপক শারমিন ভূঁঞা ৮৫টি এবং সিনিয়র প্রতিনিধি পদে অধ্যাপক হাসান আল শাফী সর্বোচ্চ ৭৭টি ভোট পান।

বিজয়ী প্রার্থীরা তাদের সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের উন্নতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. জিয়া রহমান আহ্বায়ক কমিটির জন্য প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থীকে অভিনন্দন জানান এবং প্রতিষ্ঠান ও সম্প্রদায়ের অগ্রগতির জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টার প্রয়োজনীয়তা ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App