×

সারাদেশ

লন্ডন থেকে এসে স্বামীর জন্য ভোট চাইছেন হলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ০৯:২০ এএম

লন্ডন থেকে এসে স্বামীর জন্য ভোট চাইছেন হলি

ছবি: ভোরের কাগজ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে জেতাতে এবার লন্ডন থেকে এসেছেন স্ত্রী হলি চৌধুরী। বিরামহীন প্রচারণা চালাচ্ছেন তিনি। বিভিন্ন জায়গায় গিয়ে স্বামীর জন্য দোয়া চাচ্ছেন তিনি। হলি চৌধুরীকে ভোটের মাঠে পেয়ে অনেকটা উৎফুল্ল নেতাকর্মীরা। তারা মনে করেন নগরবাসী বিষয়টিকে ইতিবাচকভাবেই দেখবেন।

গত শনিবার সকালে হঠাৎ করেই হলি চৌধুরী তার স্বামী মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামানের সঙ্গে প্রচারণায় বের হন। এ সময় তিনি সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও চিকিৎসকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন এবং সবার দোয়া ও সহযোগিতা চান। শুভেচ্ছা বিনিময়কালে হলি চৌধুরী একটি স্মার্ট ও বাসযোগ্য নগরী বিনির্মাণে সিলেট সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্য সমর্থন কামনা করেন।

এ সময় তিনি বলেন, আপনার শুধু আমাদের পাশে থাকুন। আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে উন্নয়নের স্বার্থে আমার স্বামীকে সহযোগিতা করুন। ইনশাআল্লাহ তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই পূণ্যভূমি সিলেট সিটির অভূতপপুর্ব উন্নয়ন হবে। এ সময় উপস্থিত ছিলেন, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন, অধ্যাপক ডা. একেএম দাউদ, অধ্যাপক ডা. মো তারেক আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, পরিচালনা উপপরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App