×
Icon ব্রেকিং
ইরানের ভূখণ্ডে মিসাইল হামলা চালিয়েছে ইসরায়েল, ইরানের বিভন্ন শহরে বিমান চলাচল বন্ধ

সারাদেশ

বোয়ালমারীতে ছেলেদের উপর অভিমানে বৃদ্ধের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ০৮:৫১ পিএম

বোয়ালমারীতে ছেলেদের উপর অভিমানে বৃদ্ধের আত্মহত্যা

ছবি: সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে মোতালেব শেখ (৬৫) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার (২৯ মে) দুপুরের দিকে উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের শুকদেব নগর গ্রামের বৃদ্ধ মোতালেব শেখ দীর্ঘদিন অসুস্থতায় ভুগছিলেন। ওই দম্পতির দুই ছেলে থাকলেও তাদের সংসার আলাদা। মোতালেবের পক্ষে নিজের ওষুধ কেনার টাকা যোগাড় করাও অসম্ভব হয়ে পড়ছিল। তার পরিচর্যার জন্য একমাত্র তার স্ত্রী ছিলেন। তিনি গত দুইদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এতে বয়োবৃদ্ধ মোতালেব শেখ মানসিকভাবে ভেঙ্গে পড়েন। সোমবার দুপুরের দিকে বাড়ি কেউ না থাকায় ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস নেন। এ ঘটনায় থানায় ছেলে বাদি হয়ে অপমৃত্যু মামলা করেছেন। বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে পুলিশ জানিয়েছেন।

লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পরিদর্শক নাজমুর রহমান বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। মঙ্গলবার লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App