×

বিনোদন

বিপাকে আথিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ০৬:২৫ পিএম

বিপাকে আথিয়া

ছবি: সংগৃহীত

বিপাকে আথিয়া

ছবি: সংগৃহীত

রাতে পানশালায় নিওন আলোয় সেজে উঠেছে মঞ্চ। সামনে ন্যূনতম পোশাক পরিহিত বিদেশিনী। শরীরী মাদকতায় ভরপুর গোটা পানশালা। সেখানেই দাঁড়িয়ে মোহময়ী ওই নারীর নৃত্য পরিবেশন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা কে এল রাহুল।

তবে এই মুহূর্তে শুধু ক্রিকেট জগৎ নয়, বিনোদনের আঙ্গিনাতেও তার আলাদা পরিচিতি রয়েছে। রাহুল বলিউড অভিনেতা সুনীল শেট্টির জামাই। অভিনেত্রী আথিয়া শেট্টির স্বামী। রাহুলের এই ভিডিও নিমেষে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরপরই কটাক্ষের শিকার হন রাহুল। এ দিকে বিপদ টের পেয়ে স্বামীর হয়ে ময়দানে নামলেন সুনীল-কন্যা।

আথিয়া নিজের ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে লেখেন, ‘সাধারণত আমি চুপ করেই থাকি। কিন্তু কখনো কখনো নিজের জন্য মুখ খোলার প্রয়োজন হয়।’

এরপরই বিষয়টি নিয়ে আথিয়া তার ব্যাখ্যা দেন। অভিনেত্রী লেখেন, ‘বাকিদের মতোই আমি এবং রাহুল, আমাদের বন্ধুদের সঙ্গে এমন জায়গায় গিয়েছিলাম যেখানে প্রায়ই গিয়ে থাকি। তাই কিছু বলার আগে নিজেদের তথ্যগুলো ভালোভাবে ঝালিয়ে নিন।’

যদিও ওই পোস্টে আথিয়া কোথাও পানশালায় প্রসঙ্গের উত্থাপন করেননি। তবে আথিয়ার এ হেন বিবৃতির পেছনে আসল কারণ কী, তা আর কারো বুঝতে বাকি নেই। সম্প্রতি পায়ে চোট পাওয়ার পর অস্ত্রোপচারের জন্য লন্ডনে ছিলেন রাহুল। অনুরাগীদের একাংশের অনুমান, তখনই তোলা হয়েছিল এই ভিডিও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App