×

সারাদেশ

ঝিকরগাছায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদ্‌যাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ১১:১২ এএম

ঝিকরগাছায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদ্‌যাপন

ছবি: ভোরের কাগজ

গতকাল রবিবার সকালে যশোরের ঝিকরগাছা কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একেএম মামুনুর রশীদ সহকারী কমিশনার (ভূমি), ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুজ্জামান জাহাঙ্গীর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, প্রোগ্রাম অফিসার জোবাইদা সুলতানা, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকিবুজ্জামান। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করা হয়।

অপরদিকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তির যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে কর্মসূচি পালন করা হয়।

এসময় কয়েকটি কমিউনিটি ক্লিনিকে মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে চিকিৎসা ও রুগীদের ওষুধ বিতরণ করা হয় এসময় উপস্থিত ছিলেন জুনিয়র কনসালট্যান্ট (শিশু) ডা. মো. আবু ইউসুফ এবং মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান। ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশিদুল আলম কয়েকটি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App