×

বিনোদন

আবুধাবিতে বলিউড তারকাদের মেলা, ছিলেন বাংলাদেশের জয়াও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ০৯:৩৭ পিএম

আবুধাবিতে বলিউড তারকাদের মেলা, ছিলেন বাংলাদেশের জয়াও
আবুধাবিতে বলিউড তারকাদের মেলা, ছিলেন বাংলাদেশের জয়াও

ছবি: সংগৃহীত

আবুধাবিতে বলিউড তারকাদের মেলা, ছিলেন বাংলাদেশের জয়াও

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি পুরস্কারের ২৩তম আসর বসেছিল। এ বছর আইফা অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট; সেরা অভিনেতা হয়েছেন হৃত্বিক রোশন। শনিবার সে আসরের তৃতীয় দিনে সিনেমার বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের পুরস্কার দেয়া হয়।

এ বছর সেরা অভিনেত্রী, সেরা চিত্রনাট্যসহ মোট ৫ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। আর গাঙ্গুবাই চরিত্রে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। এছাড়া ‘বিক্রম ভেদা’য় অ্যাকশননির্ভর অভিনয়ের জন্য হৃত্বিক রোশন জিতেছেন সেরা অভিনেতার পুরস্কার। এ সিনেমায় পুলিশ অফিসার মাধবন ও গ্যাংস্টার বিজয় সেতুপতির ভূমিকায় দেখা গেছে সাইফ আলী খান ও হৃত্বিক রোশনকে।

এ বছর মোট ৬ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান-শিবা’। অয়ন মুখার্জি পরিচালিত এ সিনেমা মহামারির পর বলিউডে ব্যবসায় খরার মধ্যে আশার আলো দেখায়। এদিকে সেরা সিনেমার পুরস্কার বাগিয়ে নিয়েছেন অজয় দেবগণ অভিনীত সিনেমা ‘দৃশ্যম ২’। গত বছর বক্স অফিসে সবচেয়ে ব্যবসাসফল বলিউড সিনেমা এটি।

প্রবীণ অভিনেতা অনিল কাপুর ‘যুগ যুগ জিয়ো’র জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পেয়েছেন। সিনেমায় অসামান্য অবদানের জন্য বিশেষ পুরস্কার দেয়া হয়েছে কিংবদন্তি অভিনেতা কমল হাসানকে।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে বলিউড তারকাদের মতো আবুধাবিতে গিয়েছিলেন জয়া আহসান। অনুষ্ঠান থেকেই বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জয়া। তার সঙ্গে দেখা গিয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরীকে, যিনি কিনা আবার জয়ার প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’র পরিচালক। অনুষ্ঠানে জয়া নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি পরেছেন। সঙ্গে গলায় পরেছিলেন দামি মুক্ত ও পাথরের গয়না। ধুতি স্টাইলে মসলিন শাড়িটি পরতে দেখা যায় জয়াকে। এদিকে পছন্দের অভিনেতা বিজয় বর্মার সঙ্গে দেখা হয়ে গেলে তার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন জয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App