×

সারাদেশ

৪টি বিশেষায়িত হাসপাতাল করতে চাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ১০:২০ এএম

৪টি বিশেষায়িত হাসপাতাল করতে চাই

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আগামী ২১ জুনের নির্বাচনে যদি সিলেট সিটির ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে সম্মানিত সিটিবাসীর স্বাস্থ্যসেবায় চারটি বিশেষায়িত নতুন হাসপাতাল করব। গতকাল শনিবার সকালে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল এবং সিলেট উইমেন্স হাসপাতালের পরিচালক ও ডাক্তারদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

পেশাদারিত্ব ও মানবিকতার সঙ্গে মানুষের চিকিৎসাসেবা দেয়ার আহ্বান জানিয়ে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, চিকিৎসাসেবা হলো সবচেয়ে সম্মানজনক পেশা। একজন মানুষকে সেবা করার মাধ্যমে সুন্দর জীবনে ফিরিয়ে আনার মতো আনন্দ আর কী হতে পারে! তিনি বলেন, নিন্মআয়ের মানুষের চিকিৎসাসেবা দেয়ার জন্য আমাদের যে হাসপাতালগুলো আছে তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। মূলত এসব সম্মানিত নাগরিকের কথা চিন্তা করে আমি চারটি বিশেষয়িত হাসপাতাল করার উদ্যোগ নেব। এজন্য আমি চিকিৎসাসেবায় নিয়োজিত সবার সহযোগিতা কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন- রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন, অধ্যাপক ডা. এ কে এম দাউদ, অধ্যাপক ডা. মো তারেক আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, উপপরিচালক ডা. আরমান আহমদ শিপলু। সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুর রহিম কায়সার, পরিচালক নজরুল ইসলাম খান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভূঁইয়া, ডা. সজীব, উপপরিচালক ডা. হিমাংশু শেখর দাসসহ নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App