×

সারাদেশ

লিটনকে বিজয়ী করতে নারীনেত্রী রেনী মাঠে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ১১:০৬ এএম

লিটনকে বিজয়ী করতে নারীনেত্রী রেনী মাঠে

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ্যে মাঠে নেমেছেন তার সহধর্মীনী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

গতকাল শনিবার দুপুর ১২টায় নগরীর ২নং ওয়ার্ডের আশ্রয়ণবাসীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিটনকে বিজয়ী করতে সবাইকে কাজ করার আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকে আপনাদের কাছে এসেছি কিছু চাইতে, আপনারা যখন খায়রুজ্জামান লিটনকে ভোট দিয়ে আবার জয়যুক্ত করবেন তখন আপনাদের চাওয়া পূরণ করা সম্ভব হবে। আপনারা জানেন আজ দেশ ডিজিটাল হয়েছে, অসংখ্য উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, সেই ১৯৭৫ সালের ভয়ঙ্কর দিনগুলোর ইতিহাস আমরা সবাই জানি। কত কষ্ট দিয়ে হত্যা করা হয়েছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এরপর সেই বছরই আমার শ্বশুর এ এইচ এম কামারুজ্জামান হেনাকে খুঁচিয়ে খুঁচিয়ে কষ্ট দিয়ে হত্যা করা হয়েছিল অন্ধকার কারাগারে। সেকি নির্মম হত্যাকাণ্ড। আমরা আর সেই ভয়াবহ হত্যাকাণ্ড দেখতে চাই না।

আমরা শান্তি চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নারীদের জন্য বিভিন্ন ধরনের কাজ করেছেন। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জানুয়ারির ১ তারিখে আমাদের ছেলেমেয়েরা বিনামূল্যে বই পায় উৎসবের আমেজের মধ্যে। করোনাকালে বিনামূল্যে করোনা টিকা দেয়ার ব্যবস্থা করেছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মানবতার মা এবং এ এইচ এম খায়রুজ্জামান লিটন হলো মানবতার বাবা। তাই আমরা আবারো তাদের ভোট দিয়ে জয়যুক্ত করব, তাহলেই আমরা নিজেদের ভালো করতে পারব।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্ব সভায় উপস্থিত ছিলেন ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক, আশ্রয়ণ মহল্লা কমিটির আহ্বায়ক মাসুদা খাতুন বেবি, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালমা খাতুন, মহিলা সম্পাদক খুশিয়া আক্তারসহ অন্যান্য নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App