×

সারাদেশ

মহেশখালীতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ১০:০০ পিএম

মহেশখালীতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

কক্সবাজারের মহেশখালীতে আগের রাতে রাতভর বেশ কয়েক দফায় স্বামীর নির্যাতনে গৃহবধূ রেজিয়া আক্তারের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২৮ মে) দুপুর ১২টায় উপজেলার বড় মহেশখালীর ইউনিয়নের পশ্চিম মুন্সির ডেইল এলাকায় হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, মুন্সির ডেইল এলাকার আলী আকবরের সাথে দেবেঙ্গাপাড়ার নুুরুল আলমের কন্যা রেজিয়া বেগমের বিবাহের পর থেকে পারিবারিক কলহের জের ধরে প্রায় সময় মারামারির ঘটনা ঘটতো। এক পর্যায়ে তাদের মাঝে এই মারামারির বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। বিগত দুই বছর আগে মেয়ে বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতনের মামলায় আটক হয়ে দুই দফা জেল কাটে আলী আকবর। তার পরেও স্বাভাবিক পথে ফিরে আসেনি স্বামী।

এর মধ্যে গত শনিবার এক বিয়ে অনুষ্ঠানে বেড়াতে যাওয়াকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝগড়া হয়। স্বামী আলী আকবর এক পর্যায়ে রেজিয়াকে রাতভর মারধর করে সকালে পুনরায় মারধর করলে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে স্বামীসহ তার আত্মীয়-স্বজনরা সটকে পড়ে। মহেশখালী থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদরে প্রেরণ করে।

এদিকে নিহত রেজিয়া আক্তারের মা বলেন, আমার মেয়েকে পাষাণ্ড জামাই মেরে আত্মহত্যার নাটক সাজিয়ে আমাদেরকে হয়রানি করে যাচ্ছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

অপরদিকে, স্বামী আলী আকবরকে পাওয়া যায়নি। তার বাড়িতে তার পক্ষে কেউ কথা বলতে চায় না গণ্যমাধ্যমের সঙ্গে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এই রির্পোট লেখা সময় পর্যন্ত থানায় কেউ মামলাদায়ের করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App