×

সারাদেশ

বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ১০:১২ পিএম

বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত

ছবি: তিলক রায় টুলু পূর্বধলা (নেত্রকোনা)

এক বন্ধুর এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে শ্যামগঞ্জ-ময়মনসিংহ মহসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী দুই বন্ধু নিহত ও এক বন্ধু গুরুতর আহত হয়েছে। তারা তিন বন্ধু সবাই এবার এসএসসি পরীক্ষা শেষ করেছে।

রবিবার (২৮ মে) দুপুর ২টার সময় গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- তারাকান্দা থানার বিসকা ইউনিয়নের আবু সাঈদের ছেলে জাকির হোসেন শুভ (১৮) ও সাধুপাড়া কাশিগঞ্জ এলাকার সাইফুল ইসলামের পুত্র শাওন হাসান সুমিত (১৮) আর আহত হয়েছেন কামারিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে নাজমুল হাসান (১৮)। তারা সবাই ক্রিয়েশন মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, তারা তিন বন্ধু অপর এক বন্ধুর কৃষিশিক্ষা পরীক্ষা দেখতে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ কেন্দ্রে আসে। সেখানে পরীক্ষা শেষে তিনবন্ধু মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বিরিশিরিগামী একটি বাসের (ময়মনসিংহ জ-০৫-০০০৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে শুভ নিহত হয়।

এ সময় স্থানীয় লোকজন সুমিত ও নাজমুলকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সেখানে চিকিৎসাধিন অবস্থায় সুমিত মারা যায়। আর গুরুতর আহত নাজমুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। নিহত দুই বন্ধুর বাড়িতে চলচে শোকের মাতন।

দুই বন্ধু নিহত হওয়ার ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন বিশ্কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকির আহমেদ বাবুল মিয়া।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধীন রযেছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App