×

বিনোদন

বাস্তব জীবনে নেত্রী হতে চান বর্ষা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৭:৪৬ পিএম

বাস্তব জীবনে নেত্রী হতে চান বর্ষা

চিত্রনায়িকা বর্ষা: ছবি সংগৃহীত

বাস্তব জীবনে নেত্রী হতে চান বর্ষা

চিত্রনায়িকা নুসরাত বর্ষা (নেত্রী- দ্য লিডার) নামের সিনেমায় অভিনয় করছেন। সিনেমার পর্দায় তাকে নেত্রীর চরিত্রে দেখা যাবে। তবে এবার বাস্তব জীবনে নেত্রী হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন তিনি।

বর্ষা বলেন, মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই। সমাজের মানুষদের একটু সেবা করি। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। আর সবচেয়ে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাকে দেখে অনেক ভালো লাগে। তিনি দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে সুন্দর সুন্দর কথা বলেন। তখন মনে হয়, আমিও বাংলাদেশের রাজনীতি অঙ্গনের কোথাও ছোট্ট একটি জায়গায় থেকেও যদি সমাজের জন্য কিছু করতে পারতাম, তাহলে ভীষণ ভালো লাগত। ইচ্ছে আছে, দেখা যাক।

আরো বলেন, বর্তমানে আমাদের দেশে আওয়ামী লীগ এবং বিএনপি দুইটা দল। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচারণা করতে হবে, আপনাকে আসতে হবে। তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। আর এটা দেশের জন্য করা ভালো। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিত।

সর্বশেষ গত ঈদুল ফিতরে অনন্ত-বর্ষা জুটির (কিল হিম) সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। চলতি বছরই মুক্তি পাবে তাদের (নেত্রী- দ্য লিডার) সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App