×

বিনোদন

নারী ভক্তদের ভিড়ে নাজেহাল জায়েদ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৯:১২ পিএম

নারী ভক্তদের ভিড়ে নাজেহাল জায়েদ খান

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খানের যে অনেক নারী ভক্ত রয়েছে, সে কথা অনেক আগেই জানিয়েছেন তিনি। একাধিক সাক্ষাৎকারে তার প্রতি নারী ভক্তদের পাগলামোর কথাও বলেছেন এ অভিনেতা। তার বক্তব্য এবং কোনো অনুষ্ঠানে গান গাওয়া নিয়ে ট্রোলও করে থাকে নেট দুনিয়ার মানুষ। তবে নারী ভক্ত নিয়ে তার বক্তব্য যেন পিছু ছাড়ছে না।

গতকাল শনিবার এক অনুষ্ঠানের ভাইরাল হওয়া একটি ভিডিওতে তার বক্তব্যের প্রমাণ মিলেছে। সেখানে নারী ভক্তদের সেলফির পাল্লায় একেবারে নাজেহাল অবস্থা এ অভিনেতার। ভিডিওতে দেখা যায়, একের পর একেকজন সুন্দরী তরুণ নারীরা জায়েদ খানের সঙ্গে সেলফি তুলছেন। এমনকি, সেলফি তোলার জন্য তাকে ঘিরে রেখেছেন তরুণীরা। কার আগে কে সেলফি তুলবে তা নিয়ে যেন প্রতিযোগিতা।

জায়েদ খান বলেন, বিয়ে বা কোনো অনুষ্ঠানে গেলে আমি মেয়েদের মধ্যমণি হই। বিয়ে করিনি, ব্যাচেলর বলে সবাই আমাকে অন্য চোখে দেখে। আমার রাশি এরকমই। আমি এসব খুব উপভোগ করি। কোনো নায়ক কোথাও গেলে যদি মেয়েরা তাকে ঘাড় ঘুরিয়ে না দেখে, কোনো মেয়ে যদি তার সঙ্গে সেলফি না তোলে, তাহলে তার হিরোগিরি করার দরকার নেই।

অরো বলেন, আমি এই কথাগুলো বলেছিলাম সরল মনে। কেউ কেউ এটাকে নিয়ে ব্যাঙ্গ করেছে। কেউ কেউ বলছে এটা জায়েদ খানের মানসিক রোগ। কেউ কেউ এটাকে (ইরোটোমেনিয়া) নামে একটি রোগ হিসেবে নাম দিয়েছে। আমার মনে হয় তাদের মানসিক রোগের ডাক্তারের কাছে আগে যাওয়া উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App