×

বিনোদন

মেসির সাথে দেখা করতে আর্জেন্টিনায় যাবেন পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ০৫:৫৮ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী মনি আর্জেন্টিনায় গিয়ে সরাসরি লিওনেল মেসির সঙ্গে দেখা করতে চান।

সম্প্রতি এক গণমাধ্যমে তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল— মেসি যদি বাংলাদেশে আসে, তা হলে তিনি দেখা করতে যাবেন কিনা? জবাবে পরী মনি বলেন, না আমি মেসির দেশে যাব। অনুষ্ঠানে বেশ কিছু প্রশ্নের উত্তর দেন তিনি। নিজের পছন্দ-অপছন্দ অনেক প্রশ্নের উত্তর দেন এ চিত্রনায়িকা। একপর্যায়ে ফুটবল ও ক্রিকেটের মধ্যে কোনটিকে বেছে নেবেন জানতে চাইলে পরী ফুটবলকেই নিজের পছন্দ হিসেবে বেছে নেন এবং দল হিসেবে আর্জেন্টিনাকে পছন্দের কথা জানান। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের মুহূর্তটি কেমন লেগেছে? জানাতে গিয়ে তিনি বলেন, আমি জিতে গেছি, ব্যাপারটা ওরকম ছিল।

আগামী মাসে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসবে আপনি যাবেন দেখা করতে? এমন প্রশ্নের উত্তরে পরী বলেন, না আমি যাব না। এর কারণ কাছ থেকে দেখলে হয়ত আমি বুঝাতে পারব না। আমি এমন ফ্যান যে এদের নিয়ে ভাবতে চাই।

মেসি আসলে যাবেন কিনা? উত্তরে তিনি বলেন, না আমি মেসির দেশে যাব। আমাদের বাসায় এমন একটা বাজি হয়েছিল যে, যদি আর্জেন্টিনা জিতে যায় কারণ তখন জয়ের কোনো সম্ভাবনা ছিল না। আমাকে বাসা থেকে খোঁচানোর জন্য একটু ডাউন করার জন্য বলা হচ্ছিল। খোঁচা মেরে অনেক কথা বলা হতো আমি শুনতাম। তখন বাজি ধরা হয়েছিল যে, আর্জেন্টিনা জিতলে আমরা দুজনে আর্জেন্টিনায় ঘুরতে যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App