×

সারাদেশ

প্রতিটি ওয়ার্ডের সমস্যা সমাধানে আত্মনিয়োগ করব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ১০:৫৭ এএম

প্রতিটি ওয়ার্ডের সমস্যা সমাধানে আত্মনিয়োগ করব

ছবি: ভোরের কাগজ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী নগরের শিবগঞ্জ লামাপাড়াবাসীর দোয়া চেয়েছেন। গতকাল শুক্রবার লামাপাড়া মসজিদে জুমার নামাজ আদায় শেষে তিনি স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং দোয়া চান। এ সময় তিনি স্থানীয়দের বিভিন্ন সমস্যার কথা গভীর মনোযোগের সঙ্গে শুনেন এবং নির্বাচনে বিজয়ী হলে সেসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এ সময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নগরীর বিভিন্ন ওয়ার্ড এবং বিভিন্ন স্থান ঘুরছি আমি। সাধারণ মানুষের সমস্যাগুলো দেখছি। সবার আশাপ্রত্যাশার কথা শুনছি। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। সবার দোয়ায় আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে নগরীর প্রতিটি ওয়ার্ডের সমস্যা আলাদা আলাদাভাবে চিহ্নিত করে সেসব সমস্যা সমাধানে আত্মনিয়োগ করব।

তিনি বলেন, আমার রাজনীতির উদ্দেশ্য মানুষের সেবা করা। একটা সুখি ও সুন্দর বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে অংশ নেয়া। মেয়র নির্বাচিত হতে পারলে সিলেট নগরবাসীকে একটা সুন্দর স্মার্ট ও আধুনিক নগরী উপহার দিয়েই আমি তার অংশ হতে চাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি ফারুক আহমদ, সাধধারণ সম্পাদক আজাদুর রহমান কুটন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসমাইল মাহমুদ সুজন, সেক্রেটারি মইনুল ইসলাম মইন, সাবেক সভাপতি আহাদ চৌধুরী, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, উস্তার মিয়া, কয়ছর মিয়া, ফয়সল আহমদ, তপু আহমদ, মুহিব্সু সালাম রিজভী, কৌশিক চৌধুরীসহ নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App