×

জাতীয়

দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ০৩:০৫ পিএম

দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা!

গ্রেপ্তারকৃত ২ আসামি। ছবি: ভোরের কাগজ

গ্রেপ্তার ২

মাত্র দুই হাজার টাকার জন্য জাহাঙ্গীর আলম (২৭) নামে এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টা করেছেন তারই দুই বন্ধু। গতকাল মধ্যরাতে মিরপুর মডেল থানার লাভ রোড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দুই বন্ধু সাগর (৩২) ও শাহেদ (৩৫) রাতেই গ্রেপ্তার করা হয়েছে।

জাহাঙ্গীর একজন ড্রাইভার ও মোটর মেকানিক। তার বন্ধু সাগর ও শাহেদও মোটর মেকানিক। জাহাঙ্গীরের কাছ থেকে দুই হাজার টাকা পেতেন সাগর। এই টাকা নিয়েই দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করেই জাহাঙ্গীরকে হত্যার পরিকল্পনা করেন সাগর, শাহেদ। প্রথমে তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ঘুরে। শাহেদ বাইক চালায়, সাগর পেছনে বসে আর দুইজনের মাঝে বসানো হয় জাহাঙ্গীরকে। মাঝে তারা মদ খায়। রাত পৌনে ১২টার দিকে তাদের মোটরসাইকেল লাভ রোড এলাকায় পৌঁছাতেই চলন্ত মোটরসাইকেলেই সাগর জাহাঙ্গীররের গলা কেটে দেন। এরপর চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। গলাকাটা অবস্থায় জাহাঙ্গীর হেঁটে হেঁটে কিছু দূর যান ও কয়েকজনের কাছে সহযোগিতা চান। কিন্তু তার অবস্থা দেখে সবাই ভয় পেয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে জাহাঙ্গীর আশঙ্কামুক্ত হলেও তার শ্বাসনালী কেটে গেছে। এ ঘটনায় জাহাঙ্গীরের বাবা আব্দুল হালিম একটি মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামি সাগর ও শাহেদকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাচেষ্টায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল ও আসামির রক্তমাখা জামা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App