×

সারাদেশ

ঝিকরগাছায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ১২:২২ পিএম

ঝিকরগাছায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় ১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঝিকরগাছা থানার পুলিশ। শুক্রবার (২৬ মে) সকালে এ ঘটনা ঘটে।

আটককৃত আসামীরা হলেন- যশোর কোতয়ালী থানার তপস্বীডাঙ্গা গ্রামের হাসান আলীর ছেলে সবুজ হোসেন (২৩) ও শামছুর রহমানের ছেলে মেহেদী হাসান (১৯)।

থানা তথ্য সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তি করে থানার এসআই (নি.) সুমন বিশ্বাসের নেতৃত্বে শুক্রবার সকালে আসামিরা তাদের ব্যবহৃত একটি মটরসাইকেলযোগে উপজেলার ঝিকরগাছা মাগুরা ইউনিয়ন রাস্তা দিয়ে যশোরের দিকে যাওয়ার সময় জয়রামপুর মোড়স্থ অমল চন্দ্র দত্তের দোকানের সামনে থেকে তাদেরকে থামানোর জন্য সিগন্যাল দেয়া হয়। কিন্তু তারা দ্রুত বেগে পালানোর চেষ্টা করে। মটরসাইকেলটি ব্যারিকেটের মাধ্যমে আসামিদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে আসামী সবুজের নিকট জিজ্ঞাসাবাদ করলে তিনি পুলিশকে জানান- তার পিঠে ঝোলানো ব্যাগে ১ কেজি গাঁজা রয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, দুইজন আসামীকে মাদকদ্রব্য সহ আটক করে আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আগামীকাল সকালে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App