×

সারাদেশ

জাফরুল্লাহ ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ০৪:৩৯ পিএম

জাফরুল্লাহ ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক

ছবি: ভোরের কাগজ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রয়াণে ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মে) সকালে ভাসানী চর্চা কেন্দ্রের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়। ভাসানী চর্চা কেন্দ্রের সংগঠক সাংবাদিক আবদুন নূরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট নাসির মিয়ার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন শামীমা সিকদার। প্রধান অতিথি ছিলেন জাফরুল্লাহর স্ত্রী ও নারী নেত্রী শিরীন হক। বিশেষ অতিথি ছিলেন ড. মুস্তফা মজিদ ও অধ্যাপক রাহমান চৌধুরী।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শামছুজ্জামান চৌধুরী কানন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, তৈমুর রেজা শাহজাদ, বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, সাথী চৌধুরী, ফেরদৌসুর রহমানসহ আরো অনেকে।

স্মরণ সভায় বক্তারা বলেন, জাফরুল্লাহ চৌধুরী ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক। তিনি যে কাজই করেছেন সেটা দেশের জন্য মানুষের জন্য। তিনি রাজনীতি করতেন না। তবে তার বক্তব্য রাজনীতিকে আন্দোলিত করতো। তিনি কোনো রক্তচক্ষুকে ভয় করতেন না। জাফরুল্লাহ চৌধুরী স্থান করে নিয়েছেন মানুষের হৃদয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App