×

সারাদেশ

গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২৩, ০১:২২ পিএম

গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

ছবি: মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক গৃহবধূকে (২৩) ধর্ষণচেষ্টার অভিযোগে মেহেদী হাসান (২৩) নামের এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যা ৬ টায় এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক মেহেদী হাসান উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী গৃহবধূ শিশু সন্তান নিয়ে শ্বশুরবাড়ি নিজ স্বামীর ঘরে বসবাস করে। আটক মেহেদী হাসানের সাথে দুই মাস পূর্বে ওই গৃহবধুর সাথে ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয়। এ সময় সে ওই গৃহবধূকে একাধিকবার প্রেমের প্রস্তাব দেয়। এ প্রস্তাবে রাজি না হলে ঘটনার সময় বৃহস্পতিবার রাত ১১টায় মেহেদী হাসান ঘরের পিছনের বারান্দায় ঢুকে কৌশলে ঝাপটে ধরে পরনের কামিজ টানাটানি, স্পর্শকাতর স্থানে হাতাহাতি ও ধস্তাধস্তি করে ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে মেহেদী হাসানকে হাতেনাতে আটক করে। পরে স্থানীয়রা অভিযুক্তকে থানা পুলিশে সোর্পদ করে। পরের দিন শুক্রবার দুপুরে নির্যাতিত ওই নারী বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মেহেদী হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন, ভুক্তভোগী ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মেহেদী হাসানকে আটক করা হয়েছে। থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলার রুজু করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App