×

জাতীয়

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পোশাকশ্রমিক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ১১:০৭ এএম

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পোশাকশ্রমিক নিহত

ফাইল ছবি

সাভারে কারখানা ছুটির পর বাসায় ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পলাশ চন্দ্র (৩৭) নামের এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (২৬ মে) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক হারুন ওর রশিদ।

এর আগে রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পলাশ চন্দ্র পিরোজপুরের মঠবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লাল চন্দ্রের ছেলে। তিনি আশুলিয়ার নিরিবিলি সংলগ্ন জালালাবাদ এলাকার আজিজের বাড়িতে ভাড়া থেকে খেজুর বাগানের এপিক গ্রুপ নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

জানা যায়, কারখানা ছুটির পর পলাশ বাসার উদ্দেশ্যে রওনা হন। তিনি ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডের ফুটওভার ব্রিজ পার হয়ে আরিচামুখী লেনে পৌঁছালো দুর্বৃত্তরা তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা পুলিশের সহায়তায় তাকে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক হারুন ওর রশিদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। নিহত ওই পোশাক শ্রমিকের মোবাইল ফোন ও মানিব্যাগ তার পকেটেই ছিল। তার কোনো কিছুই খোয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে তদন্ত শেষে সঠিক তথ্য জানা যাবে। আমরা ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহসহ খুনিদের শনাক্তের চেষ্টা করছি।

গত বছরের ১৪ নভেম্বর এ স্থানে পটুয়াখালীর কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় পুলিশ ছিনতাই চক্রের সব সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App