×

সারাদেশ

সপরিবারে বেঁচে গেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ০৫:৪৬ পিএম

সপরিবারে বেঁচে গেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার পরিবারের সদস্যরা অক্ষত রয়েছেন।

শুক্রবার (২৬ মে) মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাবার পথে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় তার গাড়িটিকে চাপা দেয় একটি যাত্রীবাহী বাস। এসময় প্রাইভেটকারটিতে ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোকার, তার স্ত্রী রেহেনা সারোয়ার খোকার, মেয়ে হুদা আব্বাস খোকার, ছেলে মোহাম্মদ খোকার ছিলেন।

পুলিশ বাসের চালক সাইফুল ইসলামকে (৩০) আটক করেছে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঢাকা থেকে পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কামার আব্বাস খোকার নিজে প্রাইভেটকার চালিয়ে পরিবার নিয়ে শ্রীমঙ্গলের মৌলভীবাজারে যাচ্ছিলেন। তাদের বহন করা গাড়িটি মহাসড়কের রামপুর ব্রিজের পাশে পৌঁছালে উল্টো দিক থেকে আসা হবিগঞ্জ থেকে ঢাকাগামী দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৩-১৯-৩২) ডেপুটি হাই কমিশনার গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে দ্রুত হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় বাসের চালক মো. সাইফুল ইসলামকে (৩০) বাসসহ আটক করা হয়। সে হবিগঞ্জ জেলার মো. শফিকুল ইসলামের ছেলে। পরে অন্য একটি গাড়ির মাধ্যমে ডেপুটি হাই কমিশনার ও তার পরিবারের সদস্যরা মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা দেন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App