×

জাতীয়

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ০৩:৩১ পিএম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাবেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধনের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঢাকা মহানগর উত্তর শাখা। ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাবেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা মহানগর উত্তর কমিটি।

শুক্রবার (২৬ মে) সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. অধ্যাপক অরূপ রতন চৌধুরী ও বিপ্লবী সাধারণ সম্পাদক অরুন সরকার রানা। মানববন্ধনে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক, গোলাম শারিয়ার কবির সেতু, উত্তরের সভাপতি সৈয়দা ফৌজিয়া হোসাইন, সাধারণ সম্পাদক সুলতানা ইসলাম এ্যানি, সঞ্চালনায় ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক কল্লোল হোড়, সহ-সভাপতি ডা. সৈয়দ নাজমুল হুদা প্রচার সম্পাদক রাজু শেখ আফসার উদ্দিন, কেন্দ্রীয় নেতা, জয়দেব রায়, রোকনউদ্দিন পাঠান, সহ-সভাপতি ফরিদ হোসেন, দপ্তর সম্পাদক, শোভন কুমার ধর, কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ পবিত্র সূত্রধর।

অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কণ্ঠ যোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল, সহ-সভাপতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, জয়দেব রায়, দপ্তর সম্পাদক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, নেতৃত্বে সঠিক পথে দেশ অপ্রতিরোধ্যভাবে এগিয়ে যাচ্ছে। নেতৃবৃন্দের পক্ষ থেকে প্রধানমন্ত্রী দীর্ঘায়ূ অসুখ স্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের সভাপতি সমাপ্তি ঘোষণা করেন‌।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App