×

সারাদেশ

প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ০৮:২৪ পিএম

প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

শুক্রবার প্রতীক পাওয়ার পর দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারে যান আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। ছবি: সংগৃহীত

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে প্রার্থীদের মধ্যে আজ শুক্রবার (২৬ মে) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এদিন সকালে চার মেয়র প্রার্থীর হাতে রিটার্নিং কর্মকতা মো. আলাউদ্দীন প্রতীক তুলে দেন। প্রতীক পাওয়ার পর পরই দলীয় নেতাকর্মী, সমর্থকদের নিয়ে প্রচারে নেমেছেন প্রার্থীরা।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক প্রতীক পাওয়ার পর দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারে যান। সকালে তিনি নগরীর নিউমার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। নগরীর সর্বস্তরের মানুষের হাতে তুলে দেন তার লিফলেট। কাঁচা বাজারের দোকানি, রিকশাচালক, ইজিবাইক চালক, পথচারী, ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কথা বলেন কেসিসির বর্তমান মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

গণসংযোগকালে তালুকদার আব্দুল খালেক বলেন, বিগত দিনে আমি চেষ্টা করেছি খুলনাকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তোলার। বর্তমান সরকারের সার্বিক সহযোগিতা ও নির্দেশনায় অনেক কাজ করেছি। এরপরও অনেক কাজ বাকি রয়েছে। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে নগর ভবনে আসলে আমি অসমাপ্ত কাজ সমাপ্তের মধ্য দিয়ে খুলনাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলবো।

তালুকদার আব্দুল খালেক ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল আউয়াল, জাতীয় পার্টির প্রার্থী এসএম শফিকুল ইসলাম মধু, জাকের পার্টির প্রার্থী এসএম সাব্বির হোসেন দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এর আগে আজ শুক্রবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে নৌকা, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল আউয়ালকে হাতপাখা, জাতীয় পার্টির প্রার্থী এসএম শফিকুল ইসলাম মধুকে লাঙ্গল ও জাকের পার্টির প্রার্থী এসএম সাব্বির হোসেনকে গোলাপফুল প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন মেয়র প্রার্থীরা।

প্রতীক বরাদ্দ শেষে রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন বলেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশে হবে। নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য তিনি প্রার্থীদের প্রতি নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App