×

সারাদেশ

গাইবান্ধায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ০৭:৩৯ পিএম

গাইবান্ধায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

গাইবান্ধায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃতরা লালমনিরহাট সদর উপজেলার তালুক খোটামারা এলাকার মৃত আক্তারুল হোসেনের ছেলে মো. ছাব্বির আহম্মেদ (২২), মৃত শামছুল শেখের ছেলে মো. নাজির হোসেন (২০) ও চরখাটামারী এলাকার মৃত জয়নাল মিয়ার ছেলে মো. মনোয়ার হোসেন (৪০)। তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৬ মে) তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

সূত্র জানায়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে তিনজন লোক একটি পিকআপ ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা নিয়ে লালমনিরহাট থেকে বগুড়া যাচ্ছে। র‌্যাব-১৩ সদস্যরা বৃহস্পতিবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাসস্ট্যান্ড মোড়ে চেকপোস্ট স্থাপন করে। পিকআপ ভ্যানটি সেখানে পৌঁছালে র‌্যাব সদস্যরা তল্লাশি চালায়। পিকআপ ভ্যান তল্লাশি করে ১৮ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পে নেয়া হয়।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App