সড়ক দুর্ঘটনায় তাড়াশের রুবেলের মৃত্যু

আগের সংবাদ

নরসিংদীতে সংঘর্ষে গুলিবিদ্ধ ছাত্রদল নেতার মৃত্যু

পরের সংবাদ

৬০ বছর বয়সে বিয়ে করলেন আশীষ বিদ্যার্থী

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:১১ অপরাহ্ণ

৬০ বছর বয়সে নতুন জীবনে পা দিলেন ভারতীয় অভিনেতা আশীষ বিদ্যার্থী। জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতা বৃহস্পতিবার (২৫ মে) জামাইষষ্ঠীর দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন। পাত্রী, রুপালি বড়ুয়া আসামের মেয়ে, কলকাতার এক নামী ফ্যাশন হাউসে কর্মরত। এদিন ঘনিষ্ঠ মানুষজনের উপস্থিতিতে কোর্ট ম্যারেজ সারেন আশীষ ও রুপালি।

এর আগে কলকাতার জামাই ছিলেন আশীষ। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজোশি, তবে সেই বিয়ে টেকেনি। এবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন আশীষ। বিয়ের পর্ব সেরে উচ্ছ্বসিত এই জুটি। রুপালির সঙ্গে প্রেমের কথা গোপন রেখেছিলেন আশীষ, বিয়ে করে চমকে দিলেন সকলকে।

বিয়ের পর্ব সেরেই অভিনেতা জানান, ‘জীবনের এই পর্যায়ে রুপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’ কিন্তু কীভাবে রুপালির সঙ্গে আলাপ তার? হাসিমুখে জবাব দিলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে একদিন শোনাব।’ সবটাই ভাগ্যের খেল তা জানিয়ে দিলেন নবদম্পতি। অল্পদিনের পরিচয় তাদের তাও স্পষ্ট করলেন।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়