অতি আত্মবিশ্বাসী হওয়ায় নৌকার পরাজয়

আগের সংবাদ

৫০০ অভিবাসনপ্রত্যাশী বোঝাই নৌকা ভূমধ্যসাগরে নিখোঁজ

পরের সংবাদ

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

আ.লীগ নেতাদের দেশ ছাড়ার সময় এসেছে

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১১:১৬ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২৩ , ১১:১৬ অপরাহ্ণ

আওয়ামী লীগ নেতাদের দেশ ছেড়ে পালানোর সময় এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে আয়োজিত বিএনপির জনসমাবেশে সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এ্যানী বলেন, ২০১২-১৩ সালে আমরা খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। তখন আওয়ামী লীগের অনেকেই দেশ ছেড়েছেন। অনেকে দেশ ছাড়ার জন্য ব্যবস্থা করে ফেলেছেন। আমেরিকা, লন্ডন, কানাডা, সিঙ্গাপুরসহ অনেক দেশের ভিসা নিয়েছেন। এখন আবার আওয়ামী লীগ নেতাদের দেশ ছেড়ে পালানোর সময় এসেছে। এবার আমেরিকার ভিসা নিলেও কোনো লাভ হবে না।

তিনি আরো বলেন, আমাদের বিরুদ্ধে প্রচুর গায়েবী মামলা হয়েছে। আমাদের নেতাকর্মীরা খুন-গুম হয়েছেন। শেখ হাসিনার হাতে পুলিশ, র‌্যাব, ডিসি, এসপি ও প্রশাসন রয়েছে। কিন্তু তার কাছে জনগণ নেই। জনগণ বিএনপির সাথে, খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে আছে।

জেলা বিএনপির ব্যানারে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে এ জনসমাবেশের আয়োজন করা হয়। এ্যানি লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব। সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, ড. মামুন আহমেদ, সহবাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি হারুন, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিমসহ আরো অনেকে। জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়