×

জাতীয়

সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৩, ০৯:৫২ পিএম

সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতেছে

গণমাধ্যমের সামনে মা জায়েদা খাতুনের সামনে সাবেক মেয়র জাহাঙ্গীর। বৃহস্পতিবার রাতে ছবিটি তুলেছেন ভোরের কাগজের ফটোসাংবাদিক সাহাদাত হোসেন

সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতেছে
সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতেছে

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে মেয়র পদের স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন জয় লাভ করেছেন বলে দাবি করেছেন তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমি সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতে গেছে।

বৃহস্পতিবার (২৫ মে) রাত সাড়ে আটটার দিকে জয়দেবপুরে বঙ্গতাজ মিলনায়তনে ফলাফল পরিবেশন কেন্দ্রে সাংবাদিকদের কাছে এই দাবি করেন জাহাঙ্গীর।

সাবেক মেয়র জাহাঙ্গীর বলেন, দিনে ভোট হয়েছে, দিনে রেজাল্ট নিয়ে যেতে চাই। আমি সব সেন্টারে খবর নিয়েছি, আমার মা জিতে গেছে। আমি রিটার্নিং কর্মকর্তার অফিসে গেছিলাম, কেন সে দেরি করতেছে? তাড়াতাড়ি যেন রেজাল্টটা (ফলাফল) দিয়ে দেয়।

তিনি আরো বলেন, আমার রেজাল্ট যদি সঠিকভাবে এখানে না দেয়া হয়। তাদের কাছে যে রেজাল্টশিট (ফলপত্র) আছে সেটা যদি এখানে প্রয়োগ না করা হয়, তাহলে তো বুঝতেই পারছেন এখানে কী হচ্ছে।

এদিন সন্ধ্যার পর থেকে বঙ্গতাজ মিলনায়তনে অবস্থান নিয়ে সাংবাদিকদের সঙ্গে দফায় দফায় কথা বলেন সাবেক মেয়র জাহাঙ্গীর। তিনি অভিযোগ করেন, তৃতীয় পক্ষ একজন ব্যক্তি ‘রেজাল্ট ঘুরিয়ে দেয়ার’ চেষ্টা করছে। আমি গণমাধ্যম ও সাংবাদিকদের কাছে নিরপেক্ষ রেজাল্টটা চাই। কোনো কাউন্সিলর রেজাল্ট নিয়ে যেন কোনো ধরনের ছলচাতুরি না করে।

সাবেক মেয়র জাহাঙ্গীর আরো বলেন, আমার মা একজন নারী। নারী হচ্ছে আমার কাছে বেহেশত (স্বর্গ)। সেই নারীকে যেন আমি সম্মানে রাখতে পারি। প্রত্যেকটি সন্তানকে বলছি, বাপ-ভাইকে বলছি, নারীর ভোট নিয়ে কেউ যেন ছিনিমিনি না খেলে। আমার মা এই শহরকে রক্ষা করবে বলেছে। আজকে সত্যের জয় হয়েছে, মিথ্যা ধ্বংস হয়েছে। সত্য প্রতিষ্ঠিত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App