×

বিনোদন

পরিচালক অন্তর্বাস দেখতে চাওয়ায় সিনেমা ছেড়ে দেন প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৩, ০৮:১১ পিএম

পরিচালক অন্তর্বাস দেখতে চাওয়ায় সিনেমা ছেড়ে দেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সংগৃহীত

পরিচালক অন্তর্বাস দেখতে চাওয়ায় সিনেমা ছেড়ে দেন প্রিয়াঙ্কা

এক সিনেমার শুটিংয়ের সময় পরিচালক প্রিয়াঙ্কা চোপড়ার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন। ২০০২ বা ২০০৩ সালের কথা। বলিউডে সদ্য পা রেখেছিলেন তিনি। জনপ্রিয় প্রযোজনা সংস্থার ব্যানারে এক ছবির শুটিং চলাকালীন এমন অনভিপ্রেত পরিস্থিতির মধ্যে পড়তে হয় প্রিয়াঙ্কাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলছিল। শয্যাদৃশ্যে চাদরের তলায় শুয়ে চিত্রনাট্য অনুযায়ী আমি সহ-অভিনেতাকে নিজের দিকে আকর্ষ করার চেষ্টা করছি। যতটা সম্ভব ঢেকে-রেখে পোশাক খুলছিলাম, একজন নারী তাই করবে, সেটাই স্বাভাবিক। তবে মাঝখান থেকে আপত্তি জানান পরিচালক। সোজা বলেন, না না, কোনো দরকার নেই।

ওর অন্তর্বাস দেখাতে হবে। নইলে এই সিনেমা কেন দেখতে আসবে দর্শক? এখানেই শেষ নয়! প্রিয়াঙ্কা যোগ করেন, ওই পরিচালক কথাটা সোজাসুজি অভিনেত্রীকে না বলে তার স্টাইলিস্টকে বলেন সকলের সামনে। এটা মানুষকে ছোট করা ছাড়া আর কিছুই নয়। মনে হয়ছিল, আমার অভিনয়ের কোনো দাম নেই। আমার শরীরকে কিভাবে ব্যবহার করা হবে, সেটাই এত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াল? প্রশ্ন প্রিয়াঙ্কার।

এরপর বাবার পরামর্শে সেই ছবির প্রস্তাব ফেরান অভিনেত্রী। ওই প্রযোজনা সংস্থার কাছে গিয়ে সোজা টাকাও ফিরিয়ে দিয়ে আসেন। তবে পরিচালকের নাম বলেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App