×

জাতীয়

ডেপুটি স্পিকারের জন্মদিনে বিনামূল্যে 'চক্ষু ক্যাম্প'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৩, ০৬:৫৮ পিএম

ডেপুটি স্পিকারের জন্মদিনে বিনামূল্যে 'চক্ষু ক্যাম্প'

ছবি: ভোরের কাগজ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপি এর শুভ জন্মদিন উপলক্ষ্যে আজ বৃহষ্পতিবার সকালে বেড়া উপজেলার নিজস্ব বাসভবনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাই করার লক্ষ্যে চক্ষু ক্যাম্প এর আয়োজন করা হয়।

বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পিকারের বাসভবনে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ (আশনা) এর উদ্যোগে এ ক্যাম্পটি পরিচালনা করা হয়।

ক্যাম্পের উদ্বোধনকালে ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগনের দোরগোড়োয় পৌছে দিয়েছেন। তিনি কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। কমিউনিটি ক্লিনিক চালু করার জাতিসংঘ তাঁর ভূয়সী প্রশংসা করে। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।

আশনা'র নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডো'র নির্বাহী পরিচালক মোঃ শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপি।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক, বেড়া পৌর মেয়র এ্যাড. আসিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সভাপতি, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশন আল মাহমুদ সরকার, পৌর আওয়ালীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App