×

খেলা

শীর্ষ পাঁচ লিগে জায়গা নিবে সৌদি লিগ : রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৮:১৭ পিএম

শীর্ষ পাঁচ লিগে জায়গা নিবে সৌদি লিগ : রোনালদো

ছবি: সংগৃহীত

বিশ্বের সেরা তিনটি লিগে খেলেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদ, ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড এবং ইতালিয়ান সিরি-আ লিগে জুভেন্টাসে খেলেছেন তিনি। ৩৮ বছর বয়সী রোনালদো বলেছেন, সৌদি লিগে প্রতিযোগিতার মান প্রতিদিনই বাড়ছে।

[caption id="attachment_433432" align="alignnone" width="1212"] ছবি: সংগৃহীত[/caption]

রোনালদোকে টেনে সৌদি লিগ যথেষ্ট আলোকিত হয়েছে। পুরো বিশ্বের চোখ এখন এই লিগের দিকে। এ মাসের শুরুতে বিভিন্ন গণমাধ্যম সূত্র নিশ্চিত করেছে রিয়াদের ক্লাব আল-হিলাল লিওনেল মেসিকে দলে টানতে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে। মঙ্গলবার (২৩ মে) আল নাসর কঠিন লড়াইয়ের পর আল শাবাবকে ৩-২ গোলে পরাজিত করেছে। ম্যাচে জয়সূচক গোলটি করেছেন রোনালদো। আল নাসরের এই জয়ে আল-ইত্তিহাদের প্রো লিগের শিরোপা জয় আরো কিছুদিন বিলম্বিত হয়।

সৌদির স্থানীয় একটি চ্যানেলে রোনালদো বলেন, আমরা এখনই যথেষ্ট ভাল খেলছি, সৌদি লিগ প্রতিদিনি ভাল হচ্ছে। এমনকি আগামী বছর এটি আরো ভাল হবে বলেই আমার বিশ্বাস। যেভাবে এটি অগ্রসর হচ্ছে তাতে বলাই যায় ভবিষ্যতে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সৌদি লিগ জায়গা করে নিবে। তবে এজন্য সময়, খেলোয়াড় ও অবকাঠামোর প্রয়োজন। কিন্তু আমি বিশ্বাস করি এই দেশটির যথেষ্ট সম্ভাবনা আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App