×

জাতীয়

রাবির ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে বিমানের বিশেষ ফ্লাইট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৮:৫৮ পিএম

রাবির ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে বিমানের বিশেষ ফ্লাইট

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার্থী ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিশেষ এই ফ্লাইটের টিকিট বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে কেনার ক্ষেত্রে প্রমোকোড (ঘঊডণঊঅজ২৩) ব্যবহার করলে মূল ভাড়ার ওপর ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

বুধবার (৪ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

বিমান জানায়, আগামী ২৯ থেকে ৩১ মে পর্যন্ত ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান। ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকেল ৩টা ৩০ মিনিটে যাত্রা করে রাজশাহী পৌঁছাবে বিকেল ৪টা ২০ মিনিটে এবং রাজশাহী থেকে বিকেল ৪টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে বিকেল ৫টা ৩৫মিনিটে।

এ ব্যাপারে বিমান বাংলাদেশ এয়ালাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও শফিউল আজিম বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াত সুবিধার কথা বিবেচনা করে বিমানের এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তারা জানান, বর্তমানে ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রোববার ঢাকা থেকে সকাল ১১টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যায় এবং রাজশাহী থেকে দুপুর ১২টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে। এ ছাড়া প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর ১টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশে এবং রাজশাহী থেকে দুপুর ২টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে। বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকেট ক্রয় করা যাবে

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App