×

সারাদেশ

মনোনয়নপত্র জমা দিলেন ইসলামী আন্দোলনের প্রার্থী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৯:০২ এএম

মনোনয়নপত্র জমা দিলেন ইসলামী আন্দোলনের প্রার্থী

ছবি: সংগৃহীত

রাজশাহী সিটি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মুরশিদ আলম। গতকাল মঙ্গলবার দুপুরে রাজশাহীর আঞ্চলিক নির্বাচন অফিসে এ মনোনয়ন জমা দেন তিনি। এ সময় সরকারের হস্তক্ষেপ ছাড়া নির্বাচন কমিশন (ইসি) সুষ্ঠু, স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মেয়র প্রার্থী মাওলানা মুরশিদ আলম সাংবাদিকদের বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠায় দুর্নীতি, দুঃশাসন ও লুটপাটমুক্ত আদর্শ মডেল সিটি করপোরেশনে রূপান্তরের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইয়ের নির্দেশে আজকে মনোনয়নপত্র দাখিল করেছি। ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে এসেছি।

তিনি বলেন, যদি নির্বাচন কমিশন ব্যর্থতার পরিচয় দেয়, তবে আন্দোলনে নতুন মাত্রা যোগ হবে। এই নির্বাচনই বলে দেবে জাতীয় নির্বাচনে কমিশন কতটুকু সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবে।

এ সময় অন্যদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী জেলা শাখার সিনিয়র সহসভাপতি ফাইশাল হোসেন মনি, রাজশাহী মহানগর সভাপতি তারিফ উদ্দিন, মহানগরের সাংগঠনিক সম্পাদক রাব্বিন জামান ও সাবেক মেয়র প্রার্থী শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App