×

জাতীয়

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৫:০২ এএম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় রাজধানীর উত্তরায় বিক্ষোভ মিছিল করেছেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি বি এম জাহিদ হাসান ও তার অনুসারীরা।

সোমবার (২২ মে) আয়োজিত বিক্ষোভ মিছিলে অংশ নেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বি এম জাহিদের নেতৃত্বে মিছিলটি ডিয়াবাড়ি থেকে আমির কমপ্লেক্স হয়ে আবার ডিয়াবাড়ি গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

প্রতিবাদ সমাবেশে বি এম জাহিদ বলেন, বিএনপির রাজশাহী জেলার আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আইনের আওতায় আনতে হবে। প্রকাশ্য জনসভায় বিএনপির ওই নেতা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। তার এই স্বীকারোক্তিকে আইনগতভাবে গ্রহণ করে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এর প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App