×

সারাদেশ

পার্বতীপুরে তিনতলা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৩:৪৪ পিএম

পার্বতীপুরে তিনতলা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ছবি: সংগৃহীত

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ‘আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি’ মাদ্রাসার এক শিক্ষার্থী তিন তলার জানালা থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ মে) সকাল ১১ ঘটিকায় শাশারপুর গ্রামে নিজ পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পূর্ণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চিরিরবন্দর উপজেলার ৯নং ভিয়াইল ইউনিয়নের শাশারপুর গ্রামের মো. কামরুজ্জামান (বাবু আমিন) এর ছেলে মো. শাওন ইসলাম (১২) পার্বতীপুর উপজেলার ৭নং মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী খড়িবাড়ি গ্রামের আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি মাদরাসায় নাজেরা বিভাগে লেখাপড়া করত।

মাদ্রাসার এক শিক্ষক জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০ ঘটিকায় মো. শাওন ইসলাম (১২) প্রতিদিনের মতো রাতে খাওয়ার জন্য তিন তলায় যায়। তিনতলার রুমের জানালা ফাঁকা থাকার কারণে ট্রাঙ্কের উপরে পা দিয়ে হাত ধোয়ার সময় পা পিছলে তিনতলা থেকে নিচে টিউবওয়েলের পাশে পড়লে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়!

এ বিষয়ে ৭নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান জানান রাত ১০টা ৪৫ মিনিটে তিনতলায় খাওয়ার রুমে খাওয়ার আগে হাত ধোয়ার সময়۔পা পিছলে তিনতলা থেকে পড়ে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু হয়।

এ বিষয়ে ৯নং ভিয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক শাহ জানান ঘটনাটি সত্য রাতে দুই ইউনিয়নের চেয়ারম্যান এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বিষয়টি আলাপ আলোচনা করে মৃত বাচ্চাটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আমবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআ) আসাদুজ্জামান আসাদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App