×

সারাদেশ

ছাত্রলীগ করায় ছেলেকে ত্যাজ্যপুত্র করলেন বাবা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ১১:৩৫ এএম

ছাত্রলীগ করায় ছেলেকে ত্যাজ্যপুত্র করলেন বাবা!

ছবি: কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় আলিফ মাহমুদ রুদ্র (২২) ছাত্রলীগ করায় ত্যাজ্যপুত্র ঘোষণা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার বাবা মো. রাসেল মোল্লা। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

রাসেল মোল্লা তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, প্রিয় কলাপাড়াবাসী আসসালামু আলাইকুম, আমার ছেলে আলিফ মাহমুদ রুদ্র। সে আমার সিদ্ধান্তকে উপেক্ষা করে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়ার কারণ তাকে আমার পরিবারের থেকে ত্যাজ্যপুত্র ঘোষণা করলাম। আজ থেকে আমার পরিবারের কোন সদস্যদের সাথে তার কোন সম্পর্ক নাই। আমি নিজেও কোন রাজনীতিক দলের সাথে জড়িত নাই, আগামীতে কোন দলের সাথে জড়িত হবো না।

সরেজমিনে জানা যায় যে, কলাপাড়া ইসমাইল তালুকদার টেকনিক্যাল কলেজ থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করেছে আলিফ মাহমুদ রুদ্র, কলাপাড়া ৬ নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি। তার চাচা রফিকুল ইসলাম কলাপাড়া পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

রাসেল মোল্লা বলেন, আমি আমার ছেলের জ্বালায় অতিষ্ট হয়ে গেছি, আমি আগে রাজনীতি করতাম, আমি রাজনীতিকে এখন পছন্দ করি না। আমার ছেলে ছাত্রলীগের রাজনীতি করুক সেটা আমি চাই না। এ জন্য আমি তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছি। খুব শীঘ্রই কাগজ-কলমে তাকে ত্যাজ্য করা হবে।

আলিফ মাহমুদ রুদ্র বলেন, আমি আমার বাবার বাসাতে থাকি না, আমি ছোটবেলা থেকেই ছাত্রলীগকে পছন্দ করি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বেঁচে থাকতে চাই। আমি ছাত্রলীগের রাজনীতি করি, এ জন্য আহত হয়েছি কয়েকবার। পরিবারের সাথে আমার অনেক আগে থেকেই ভালো সম্পর্ক নেই। আমি ছাত্রলীগের নিবেদিত প্রাণ।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, ত্যাজ্যপুত্র করার বিষয়টি এটা তাদের পারিবারিক বিষয়। তারপরেও আলিফ মাহমুদ রুদ্র যদি বাংলাদেশ ছাত্রলীগের জন্য নিবেদিত প্রাণ হয়ে থাকে তাহলে তদন্ত সাপেক্ষে অবশ্যই তাকে মূল্যায়ন করা হবে। লাখ লাখ ছাত্রলীগের কর্মী বাংলাদেশে রয়েছে। তাদের বাবারা গৌরব করে তার সন্তানদের নিয়ে কারণ তার ছেলে ছাত্রলীগ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App