×

বিনোদন

সেরা অভিনেত্রী রাধিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ১০:৩৮ এএম

সেরা অভিনেত্রী রাধিকা

রাধিকা মাদান।

সেরা অভিনেত্রী রাধিকা

রাধিকা মাদান।

অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী রাধিকা মাদান। সেই ব্যস্ততার পুরস্কার হিসেবে এবার তিনি ইউকে ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, ‘এ অর্জন আমার বিশেষ ব্যক্তিগত বিজয়গুলোর মধ্যে একটি।’

পুরস্কারটি রাধিকার সাম্প্রতিক কাজের ওপর ভিত্তি করে দেয়া হয়েছে। টেলিভিশন সিরিয়াল ‘সাস বহু অর ফ্লামিঙ্গো’ ও ‘সানা’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য স্বীকৃতি পেলেন তিনি।

ইউকে এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২৫ বছর ধরে পুরস্কারের এ আয়োজন করে যাচ্ছে; যেখানে এশিয়া থেকে আলোচিত কিছু সিনেমা, নাটক, অভিনেতা, অভিনেত্রী ও ডকুফিল্মকে পুরস্কৃত করা হয়। সেখান থেকেই রাধিকাকে নির্বাচিত করে আয়োজক কমিটি। এদিকে রাধিকা অভিনীত বলিউড সিনেমা সানার পরিচালক সুধাংশু সারিয়া এ সিনেমার জন্য সেরা নির্মাতার পুরস্কার জিতেছেন। এ ছাড়া সেরা সিনেমা নির্বাচিত হয়েছে ‘ভগবান ভারোস’। ছোটদের গল্প নিয়ে নির্মিত সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিনয় পাঠক ও শিশু শিল্পী সাতেন্দার সোনি।

নিজের এমন অর্জনে আনন্দিত রাধিকা পুরস্কৃত হওয়ার পর বলেন, ‘এমন আনন্দের সংবাদ শুনে আমি প্রথমে বিশ্বাস করতে পারিনি। আমার মনে হচ্ছিল আমি হয়তো ঘুমিয়ে আছি। পরে যখন পুরস্কারটি হাতে পেলাম তখন বিশ্বাস করতে পারলাম যে আমি সত্যিই পুরস্কৃত হয়েছি। এরপর কিছু সময় চুপ থাকার পর নিজেকে বিশ্বাস করালাম যে আমি হয়তো ভালো কিছু করেছি। তাই আমাকে এমন সম্মানিত করা হয়েছে। এ অর্জন আমার একার নয়, সবার। তাই যারা আমার ওপর বিশ্বাস রেখে আস্থা রেখেছিলেন তাদের ধন্যবাদ।’

এ বছরের শুরু থেকেই রাধিকা বেশ ব্যস্ত সময় পার করছেন। অর্জুন কাপুর ও টাবু অভিনীত তার ‘কুত্তে’ সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App