×

সারাদেশ

সুনামগঞ্জে ১৪ লক্ষাধিক টাকার পণ্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ০৩:৪৭ পিএম

সুনামগঞ্জে ১৪ লক্ষাধিক টাকার পণ্য আটক

ছবি: সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার বিভিন্ন উপজেলার সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় মদ, পাথর, শাড়ীসহ ৪ লক্ষাধিক টাকার পণ্য আটক করেছে।

বিজিবি সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ মে) ভোররাতে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ডুলুরা বিওপির টহল দল উপজেলার ১নং শলুকাবাদ ইউনিয়নের পূর্ব ডুলুরা এলাকা থেকে টাস্ক ফোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে ১ লাখ ৬৪ হাজার ১৭৩ ঘনফুট অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ করে।

একই উপজেলার চিনাকান্দি বিওপির টহল দল ৩নং ধনপুর ইউনিয়নের শিলডোয়ার এলাকা থেকে ৪৮ বোতল ভারতীয় মদ আটক করে।

তাহিরপুর উপজেলার বিরেন্দ্রনগর বিওপির টহল দল উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের সুন্দরবন নামক এলাকা থেকে ৮ বোতল ভারতীয় মদ আটক করে।

অপরদিকে সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপির টহল দল উপজেলার ১নং জাহাংগীর নগর ইউনিয়নের শহীদ মিনার এলাকা থেকে ১১৫ পিস ভারতীয় শাড়ী এবং ১৯ পিস লেহেঙ্গা আটক করে।

সুনামগঞ্জ ২৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান জানিয়েছেন, আটককৃত ভারতীয় পণ্যের মূল্য ১৪ লাখ ৪৭হাজার ৩৫৯ টাকা (মাদক মূল্য ব্যতীত)।

তিনি আরো জানান, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সুনামগঞ্জ এবং ভারতীয় পাথর, শাড়ী ও লেহেঙ্গা শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App