×

সারাদেশ

তাড়াশে ৩ বছরের শিশু ধর্ষণের শিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ১০:২০ এএম

তাড়াশে ৩ বছরের শিশু ধর্ষণের শিকার

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে তাড়াশে ৩বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। স্থানীয় লোকজন ধর্ষক নায়েব আলীকে (৩৫) ধরে থানা পুলিশের নিকট সোপর্দ করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (২২ মে) দুপুরের পরে কোন এক সময়ে তাড়াশ পৌর এলাকার রঘুনীলী গ্রামে। ধর্ষণের শিকার শিশুকে সন্ধ্যায় তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার এসআই আব্দুস সালাম পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রঘুনীলী গ্রামের বাসিন্দা ফজলুল রহমানের ছেলে নায়েব আলী বাড়িতে একা ছিলেন। এক সময় প্রতিবেশীর ৩ বছরের শিশু মেয়ে বেড়াতে এলে তাকে চকলেট দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করতে থাকে। শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষণের বিষয়টি জানতে পারে এবং ধর্ষকে অবরুদ্ধ করে রাখে। পরে ৯৯৯-এ কল করলে তাড়াশ থানার পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষক নায়েব আলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফফাত আরা বলেন, ভুক্তভোগী শিশুটিকে ভর্তি করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App