×

বিনোদন

কানে যাওয়ার ভিসা পেলেন না জায়েদ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ০৮:১৯ পিএম

এফডিসির একটি প্রতিনিধি দলের সঙ্গে অভিনেতা জায়েদ খানের কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার কথা ছিল । বিমানের টিকিট পর্যন্তও কাটা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত কানে যাওয়া হলো না তার। জায়েদের সঙ্গে স্বপ্নভ হলো অভিনেত্রী নিপুণ আক্তারেরও। ফ্রেন্স দূতাবাস থেকে তাদের ভিসা দেওয়া হয়নি। বিষয়টি জায়েদ খান নিজেই জানিয়েছেন।

এবার কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্মে সময়মতো স্টল বরাদ্দ নেওয়া হয় ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির পক্ষে। কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশের প্রতিনিধি দলের সুযোগ হলো না তাদের স্টলে যাওয়ার। কেননা এই প্রতিনিধি দল যখন কান শহরে পৌঁছবেন তখন মার্শে দ্যু ফিল্মের পর্দা নামার সময় হয়ে যাবে। একথা ভেবেই জায়েদ খানসহ বাংলাদেশের প্রতিনিধি দলের পাসপোর্ট ভিসা ছাড়াই হয়তো ফেরত দেয় ফ্রেন্স দূতাবাস। দূতাবাস থেকে জানানো হয়, সময় স্বল্পতা। ফ্রেন্স দূতাবাসে পাসপোর্ট দেরি করে জমা দেওয়া হয়েছিল। দেরি করে জমা দেওয়ার কারণ জানা যায়, এই প্রতিনিধি দলে ছিল ২০ জনের নাম। সেটা সংক্ষিপ্ত করতে অনেকটা সময় লেগে যায় । এরপর পাসপোর্ট জমা দেওয়ার পর আজ ভিসা পাওয়ার কথা ছিল। সেভাবেই ফ্লাই এমিরেটসের টিকিটও কাটা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত ভিসা না পাওয়ায় এবারের কান অধ্যায়ের পরিসমাপ্তি এখানে ঘটাতে হলো।

জানা গেছে, বাংলাদেশ প্রতিনিধিদলের হয়ে কানে আসার কথা ছিল বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, দুই কর্মকর্তা (সহকারী পরিচালক নিরাপত্তা ও প্রশাসন) এ কে এম আমিনুল করিম খান, রফিকুল ইসলাম (ল্যাব চিফ, অতিরিক্ত পরিচালক বিক্রয়), চিত্রনায়ক জায়েদ খান, অভিনেত্রী নিপুণ আক্তার ও নির্মাতা মুশফিকুর রহমান গুলজারের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App