×

বিনোদন

ঈদে আসছে না ‘নেত্রী’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ০৩:০৫ পিএম

ঈদে আসছে না ‘নেত্রী’

ফাইল ছবি

ঈদে আসছে না ‘নেত্রী’

দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে তারকা দম্পতি অনন্ত-বর্ষা জুটির ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমাটি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল। সিনেমাটির নির্মাণ শেষ হয়েছে অনেক আগেই।

মাঝে একাধিকবার মুক্তির কথাও শোনা গিয়েছিল। তবে বাস্তবে এর প্রতিফলন দেখা যায়নি। অপেক্ষা বেড়েছে দর্শকদের।

সবশেষ আসছে ঈদে ‘নেত্রী : দ্য লিডার’ মুক্তি নিয়েও জোর গুঞ্জন চলছিল। কিন্তু এবারো দর্শকদের হতাশ করলেন সিনেমাটির সংশ্লিষ্টরা। ঈদে আলোর মুখ দেখছে না সিনেমাটি।

নেত্রী : দ্য লিডারের গল্প-চরিত্র এবং মুক্তি না পাওয়া প্রসঙ্গে চিত্রনায়িকা বর্ষা গণমাধ্যমে বলেন, ‘সিনেমার চরিত্রটি একেবারে নতুন ধরনের। এমন চরিত্রে আগে অভিনয় করিনি। দেশপ্রেম ও রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমার গল্প। আমার বিশ্বাস সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের ভালো লাগবে। সিনেমাটি আসছে ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা আমাদের ছিল। তবে বেশকিছু জটিলতার কারণে সেটা সম্ভব হচ্ছে না।’

যদিও সেই জটিলতাগুলো সম্পর্কে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। তবে অনন্ত বলেছেন, তার সিনেমা মানেই গ্রাফিক্সের কাজ বেশি থাকে। তাই পোস্ট প্রোডাকশনের কাজে আরো সময় লাগবে।

নেত্রী : দ্য লিডার সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়া আরো অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App