×

সারাদেশ

ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ০৩:৫৪ পিএম

ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে

ছবি: সংগৃহীত

ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে

ছবি: সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়া বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাইলাইট হলে সকাল নয়টায় সামার সেমিস্টার ২০২৩ এ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যলয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল (অব.)।

প্রধান অতিথি বলেন, ‘জ্ঞান অর্জনের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল সুযোগ সুবিধা কাজে লাগাতে হবে। এখানে রয়েছে অত্যাধূনিক ল্যাব ও লাইব্রেরি সুবিধা, অভিজ্ঞ ও দক্ষ শিক্ষক-কর্মকর্তা। ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে এবং সুন্দর ও সুশৃংখল জীবন যাপন করতে হবে।’

[caption id="attachment_432796" align="alignnone" width="1600"] ছবি: সংগৃহীত[/caption]

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মাদ হামিদুল হক পিএসসি (অব.), রেজিস্ট্রার লে. কর্নেল শেখ শামীম হোসেন (অব.), ইসিই অনুষদের ডিন এবং ইইই বিভাগের প্রফেসর ড. কাজী খায়রুল ইসলাম, সিইই অনুষদের ডিন এবং বিভাগের প্রধান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো. রশিদুল হাসান, আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, প্রক্টর এবং সিএসই বিভাগের প্রধান প্রফেসর ড. মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ছাত্র কল্যাণ উপদেষ্টা সমাজবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. আল আমিন, অগ্রজ শিক্ষার্থী সিই বিভাগের সাদাত বিন কাশেম খান, নবাগত শিক্ষার্থী ব্যবসায় প্রশাসন বিভাগের তাসনিয়া হক ইশিকা এবং ইসিই বিভাগের আজমাইন খান। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শিরিন আক্তার।

অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের অগ্রজ শিক্ষার্থীরা রজনীগন্ধা ফুল দিয়ে বরন করে নেয়। অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরিসমূহ, শ্রেণিকক্ষ, লাইব্রেরিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিস ও সেবাকেন্দ্রসমূহ ঘুরিয়ে দেখানো এবং সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। সন্ধ্যায় নবীন বরণ ও নবম ব্যাচের বিদায় শিক্ষার্থীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App