×

জাতীয়

বিএনপি নেতা মজনু রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ০৬:৩৭ পিএম

বিএনপি নেতা মজনু রিমান্ডে

ছবি: সংগৃহীত

রাজধানীর পল্টন থানার বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুকে একদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

গতকাল সোমবার (২২ মে) তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. শাহীন মিয়া। অন্যদিকে মজনুর আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিন তার জামিনের আবেদন নামঞ্জুর করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে গত রবিবার রাতে শাহজানপুরের বাসা থেকে রফিকুল আলম মজনুকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। পরে গতকাল তাকে গ্রেপ্তার দেখানো হয়। এদিকে মজনুর গ্রেপ্তারের প্রতিবাদে তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক ও সিনিয়র নেতারা। কর্মসূচির মধ্যে রয়েছে- ২২ ও ২৪ মে থানা ও ওয়ার্ড পর্যায়ে বিক্ষোভ মিছিল। শনিবার (২৭ মে) দুপুর আড়াইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App